ডাকসু নির্বাচনে চরমোনাই পীরের ছাত্র সংগঠন প্যানেল ঘোষণা করেছে

ডাকসু নির্বাচনে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের (ইশা) পূর্ণাঙ্গ প্যানেল ঘোষণা করা হয়েছে।

পূর্ণাঙ্গ প্যানেল ঘোষণা করেন ইশার কেন্দ্রীয় সভাপতি ও চরমোনাই পীর শেখ ফজলুল করীম মারুফ।

প্যানেলে সহসভাপতি (ভিপি) পদে এস এম আতায়ে রাব্বী ও সাধারণ সম্পাদক (জিএস) পদে মাহমুদুল হাসান এবং সহসাধারণ সম্পাদক (এজিএস) পদে এইচ এম শরিয়ত উল্লাহকে মনোনয়ন দিয়েছে ইশা।

ইশা ছাত্র আন্দোলন সমর্থিত প্যানেলে তিনজন ছাত্রীও প্রতিদ্বন্দ্বিতা করবেন।

সংবাদ সম্মেলনের মাধ্যমে ইশার কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করীম মারুফ ডাকসুতে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীদের আনুষ্ঠানিকভাবে পরিচয় করে দেবেন।

ডাকসু নির্বাচনে ইশার পূর্ণাঙ্গ প্যানেলে আছেন যারা:

সহসভাপতি ভিপি) পদে এসএম আতায়ে রাব্বী, সাধারণ সম্পাদক (জিএস) মাহমুদুল হাসান, সহসাধারণ সম্পাদক (এজিএস) এইচএম শরীয়ত উল্লাহ, স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মাহমুদুল হাসান, কমনরুম ও ক্যাফেটেরিয়া সম্পাদক নাফিসা আক্তার, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক তাওহীদুর রহমান, সাহিত্য সম্পাদক শাহিন আলম, সংস্কৃতি সম্পাদক মো. আল আমিন, ক্রীড়া সম্পাদক তামান্না তাসনিম, ছাত্র পরিবহন সম্পাদক জামাল উদ্দিন মুহাম্মাদ খালিদ ও সমাজসেবা সম্পাদক কবির হোসেন।

এ ছাড়া সদস্য পদে আমিরুল ইসলাম, ফাতেমা আক্তার, শরিফুল ইসলাম, ওয়াসিক বিল্লাহ, মুহা. হাফিজুর রহমান, আব্দুর রহমান, ইয়াছিন আরাফাত, মুহাম্মাদ দেলওয়ার হোসেন, মুহা. ইয়ামিন, খাইরুল আহসান মারজান, রাশেদুল ইসলাম, মুহা. আব্দুল্লাহ আল মারুফ ও মু.রুহুল আমিন।। এই নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহের শেষ সময় ২৫ ফেব্রুয়ারি। প্রার্থী হওয়ার শেষ সময় ২ মার্চের পর দিন বাছাই শেষে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করবে ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *